Follow us

বিকাশে সহজেই জালালাবাদ গ্যাসের বিল পরিশোধ

 

নিজস্ব প্রতিবেদক :: এখন থেকে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি:(জেজিটিডিএসএল)এর গ্রাহকগণ তাদের বিকাশ একাউন্টের মাধ্যমে যে কোন স্থান থেকে যে কোন সময় গ্যাস বিল পরিশোধ করতে পারবেন।

এ লক্ষ্যে ১১ জুলাই সিলেটে জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড এর সাথে দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেডের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
সিলেটের স্থানীয় একটি হোটেলে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ এবং জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লি: এর জেনারেল ম্যানেজার (মার্কেটিং) ইঞ্জিনিয়ার মো: শাহিনুর ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি হস্তান্তর করেন।

এই চুক্তির আওতায় জেজিটিডিএসএল এর আওতাভুক্ত সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার, শ্রীমঙ্গল এর প্রায় এক লাখ দশ হাজার গ্রাহক বিকাশে গ্যাস বিল পরিশোধ করতে পারবেন। ফলে তাদের গ্যাস বিল পরিশোধ ঝামেলামুক্ত, সহজ, সাশ্রয়ী এবং নিরাপদ হবে। কেবল বিল পরিশোধই নয় গ্রাহকরা গ্যাস বিলের পরিমাণও তাদের বিকাশ একাউন্টের মাধ্যমে চেক করতে পারবেন। ফলে বিল পরিশোধে আরো গতিশীলতা আসবে এমনটাই আশা সংশ্লিষ্টদের।

বিকাশের চিফ কর্মাশিয়াল অফিসার মিজানুর রশীদ বলেন, প্রথাগত পদ্ধতিতে বিল পরিশোধে গ্রাহকের যত ধরনের অসুবিধা তা দূর করে বিল পরিশোধ একবারেই সহজ করতে ইউটিলিটি সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোর সাথে কাজ করছে বিকাশ। জেজিটিডিএসএল এর সাথে আমাদের এই যৌথ উদ্যোগে প্রতিষ্ঠানটির গ্রাহকরা সহজে ও সাচ্ছন্দ্যে তাদের ঘরে বসেই গ্যাস বিল দিতে পারবেন। বিল পরিশোধের জন্য তাদের এখন থেকে আর দূরে কোথাও যেতে হবে না।

চুক্তি হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিকাশের হেড অব স্ট্র্যাটিজি অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট আলী আহম্মেদ; জেনারেল ম্যানেজার বিজনেস ডেভেলপমেন্ট এস এম বেলাল এবং জেজিটিডিএসএল উর্দ্ধতন কর্মকর্তাগণ।

*২৪৭# ডায়াল করে অথবা বিকাশ অ্যাপ ব্যবহার করে গ্রাহকরা বিল পরিশোধ করতে পারবেন।

বিডি প্রেস রিলিস / ১২ জুলাই ২০১৯ /এমএম


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪