Follow us

ঈদ-উল-আজহাকে সামনে রেখে গ্র্যান্ড ঈদ ফেস্ট নিয়ে এলো দারাজ

নিজস্ব প্রতিবেদক ::  গ্রাহকদের জন্য আকর্ষণীয় সব অফার নিয়ে শুরু হয়ে গেছে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের ঈদের বিশেষ শপিং ক্যাম্পেইন ‘গ্র্যান্ড ঈদ ফেস্ট’। আসন্ন ঈদ-উল-আজহাকে কেন্দ্র করে কেনাকাটার এই উৎসব চালু করেছে দারাজ। ২২ জুন থেকে ১০ জুলাই, ২০২২ পর্যন্ত নির্ধারিত ইলেক্ট্রনিক্স, ফ্যাশন, লাইফস্টাইল এবং হোম অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন প্রোডাক্টে ঈদ ফেস্ট উপলক্ষে থাকছে বিশেষ ছাড় ও নানা রকম অফার।

কোরবানির জন্য সবচেয়ে ভালো পশু কেনার পাশাপাশি ঈদের বাকি কেনাকাটা আমাদের জীবনে বাড়তি আনন্দ নিয়ে আসে। কেনাকাটার এই আনন্দকে আরও কিছুটা বাড়িয়ে দিচ্ছে দারাজ বাংলাদেশের গ্র্যান্ড ঈদ ফেস্ট। দারাজের স্মার্টফোন অ্যাপ অথবা https://pages.daraz.com.bd/wow/gcp/daraz/megascenario/bd/bd-eid-fest-2022/live-এই লিংকের মাধ্যমে গ্র্যান্ড ঈদ ফেস্টের দারুণ সব অফারগুলো দেখে নিতে পারেন আপনিও। ক্যাম্পেইনের মিস্ট্রি বক্সের সাথে এই ঈদে ভাগ্য পরীক্ষা করে দেখতেই পারেন-বক্সের ডালা খুলে কপালে কি মেলে! এখানেই শেষ নয়, ক্যাম্পেইন জুড়ে থাকছে দারাজের দুর্দান্ত সব গিভঅ্যাওয়ে। নির্ধারিত পণ্যের উপর থাকছে ফ্রি ডেলিভারি এবং কালেকশন পয়েন্ট থেকে ফ্রি পিক-আপ সুবিধায় এবারে কেনাকাটা হবে বাধাহীন, কোনো ডেলিভারি ফি ছাড়াই।

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘ঈদ-উল-আজহা একটি ধর্মীয় ও সামাজিকভাবে গুরুত্বপূর্ণ উপলক্ষ। আশা করছি, আমাদের গ্র্যান্ড ঈদ ফেস্ট গ্রাহকদের জন্য এই ঈদে কেনাকাটাকে সহজ ও সাশ্রয়ী করে তাদের ঈদের আনন্দকে অনেকখানি বাড়িয়ে দেবে।’প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, ‘আমরা বিশেষ অফার এবং ছাড় নিয়ে গ্র্যান্ড ঈদ ফেস্ট ক্যাম্পেইনটি ডিজাইন করেছি, যাতে আমাদের প্রিয় গ্রাহকরা দাম নিয়ে দুশ্চিন্তা না করে তাদের পছন্দের পণ্যগুলো কিনতে পারেন। এটি গ্রাহকদের জন্য দারাজের ঈদ উপহার।’এছাড়াও নির্ধারিত ব্যাংকের কার্ডে এবং বিকাশে পেমেন্টের ক্ষেত্রে গ্রাহকরা ১০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে ইবিএল গ্রাহকদের জন্য থাকছে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ইএমআই সুবিধা।

বিডি প্রেসরিলিস / ২২ জুন ২০২২ /এমএম    


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪