Follow us

রাজধানীতে হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক :: গাড়িপ্রেমীদের জন্য ফেয়ার টেকনোলজি এবার উদ্বোধন করল হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার । আজ রবিবার বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে নতুন এই হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টারটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় ৷ এক্সপেরিয়েন্স সেন্টারটি শিগগিরই দর্শকদেরকে হুন্দাইয়ের সর্বশেষ মডেল, আধুনিক প্রযুক্তির সাথে পরিচয় করিয়ে দিবে ৷ফেয়ার টেকনোলজি বাংলাদেশে এরই মধ্যে গাজীপুরের কালিয়াকৈরে হুন্দাই ম্যানুফ্যাকচারিং প্ল্যান্ট স্থাপন করে দেশেই হুন্দাই গাড়ি উৎপাদন শুরু করেছে।

শুভেচ্ছা বক্তব্যে ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান বলেন, ‘আজ আমরা আপনাদের জন্য এই হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার চালু করতে পেরে সত্যি খুব আনন্দিত। এখানে আপনাদের জন্য থাকবে বেশ কিছু এক্সাইটিং অফার । গাড়ি ক্রয়ের আগে আপনি এসে ঘুরে দেখে নিতে পারবেন আপনার পছন্দের গাড়িটি । আমাদের রয়েছে অভিজ্ঞ টিম যারা আপনাদের যে কোন তথ্য ও সহায়ত আপ্রদানের মাধ্যেম আপনার হাতে পৌঁছে দিবে আপনার গাড়ি।’

এ সময় সকলের উপস্থিতিতে HYUNDAI CRETA GRAD 2023 এর নতুন মূল্য ঘোষণা করেন ফেয়ার টেকনোলজির ডিরেক্টর মুতাসিম দাইয়ান। তিনি বলেন , ‘ক্রেতাদের বিপুল সাড়ায় অনুপ্রাণিত হয়ে আমরা এবার উৎপাদন শুরু করতে যাচ্ছি হুন্দাই ক্রেটা গ্র্যান্ড ২০২৩. আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ১.৫ লিটার টারবো ডিজেল সম্বলিত এই ৭ সিটের এসইউভি ক্রেতাদের আরো বেশি স্বাচ্ছ্বন্দ্য দেবে। গাড়ির স্থানীয় উৎপাদনে সরকারের দেয়া নীতি—সুবিধার সুফল আমরা ক্রেতাদের কাছে পৌঁছে দিতে চাই। তাই আমরা এর নতুন মূল্য নির্ধারণ করেছি ৪৪ লাখ ৫০ হাজার টাকা। একই সাথে ক্রেতারা পাবেন ৫ বছরের ওয়ারেন্টি এবং ৬০% পর্যন্ত বাই ব্যাক সুবিধা।’অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা তারেক আনাম খান এবং নিমা রহমান, গ্লোবাল টেলিভিশনের সি ই ও সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা ।

এ সময় ফেয়ার গ্রুপের কমিউনিকেশন হেড হাসনাইন খুরশিদ, হেড অফ মার্কেটিং জে এম তাসলিম কবীর, ফেয়ার টেকনোলজির হেড অফ সেলস আবু নাসের মাহমুদ ফেয়ার টেকনোলজির এবং ফেয়ার গ্রুপের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।হুন্দাই এক্সপেরিয়েন্স সেন্টার এখন থেকে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে এবং এটি ব্যাবিলোনিয়া, তেজগাঁও-এ অবস্থিত। আরো তথ্য পাওয়া যাবে ফেয়ার টেকনোলজি হুন্দাইর ওয়েবসাইটে।

বিডি প্রেসরিলিস / ০৪ এপ্রিল ২০২৩ /এমএম  


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪