Follow us

প্রিভিলেজ ক্লাব

sam

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বের শীর্ষ স্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, সর্বোৎকৃষ্ট পণ্য ও বিক্রয় পরবর্তী সেবা দিতে গ্রাহকদের জন্য সম্প্রতি নিয়ে এসেছে ‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’। এই ক্লাবের সদস্যরা নির্দিষ্ট মডেলের পণ্য কিনে পেতে পারেন সর্বনিম্ন ৪০,০০০ টাকা সমমূল্যের সেবা।
‘স্যামসাং প্রিভিলেজ ক্লাব’ এর সদস্য হতে হলে গ্রাহককে নির্দিষ্ট মডেলের টিভি, রেফ্রিজারেটর, মাইক্রোওয়েভ ওভেন অথবা ওয়াশিং মেশিন কিনতে হবে এবং প্রিভিলেজ ক্লাব আইডি নম্বরটি পেতে গ্রাহককে PRIV <space> model code <space> shop code লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। প্রিভিলেজ ক্লাব আইডি পাওয়ার পর গ্রাহক পরবর্তী ক্রয়ে ৫% ক্যাশ ব্যাক পাবেন এবং স্যামসাং-এর পক্ষ থেকে আকর্ষণীয় সব সুযোগ-সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও প্রিভিলেজ ক্লাব সদস্যের পরিবার ও বন্ধুদের মধ্যে তিনজন যে কোন হোম অ্যাপ্লায়েন্স কিনে ৫% ক্যাশ ব্যাক সুবিধাটি উপভোগ করার সুযোগ পাবেন। ‘প্রিভিলেজ ক্লাব’ অফারে আরও থাকছে আকর্ষণীয় সব সুবিধা, যার মধ্যে আছে পাঁচ বছর সার্ভিস ওয়্যারেন্টি, বাড়িতে গিয়ে ইঞ্জিনিয়ারদের ফ্রি ডেমোনেস্ট্রেশন সেবা প্রদান, গ্রাহকদের ব্যস্ত জীবনের সাথে সামঞ্জস্য রেখে ২৪ ঘন্টার মধ্যে এক্সপ্রেস সার্ভিস এবং ইএমআই সুবিধা।
স্যামসাং ইলেক্ট্রনিকস বাংলাদেশ-এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ বলেন, “বাংলাদেশে প্রথম বারের মতো ‘প্রিভিলেজ ক্লাব’ অফার নিয়ে আসতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এই অফার হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের আমাদের পণ্য ব্যবহারের ক্ষেত্রে সর্বোৎকৃষ্ট মানের অভিজ্ঞতা দিবে। ‘প্রিভিলেজ ক্লাব’ এর সদস্য হিসেবে গ্রাহকরা আমাদের পক্ষ থেকে পাবেন আকর্ষণীয় সব সুবিধা উপভোগ করার অনন্য সুযোগ। আমরা বিশ্বাস করি এই সুবিধা গ্রাহকদের জীবনকে উপভোগ্য করে তুলবে এবং আগের চেয়ে অনেক সহজ করবে।”
এই বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত স্যামসাং এর নির্দিষ্ট ব্র্যান্ড শপ এবং ফেয়ার ইলেক্ট্রনিকস লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‍্যাংগস ও সিঙ্গার এর স্যামসাং অনুমোদিত শো-রুম গুলোতে গ্রাহকরা স্যামসাং-এর নতুন এই অফারটি উপভোগ করার সুযোগ পাবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন www.facebook.com/samsungbangladesh. আগ্রহী গ্রাহকরা কোন তথ্য জানতে চাইলে ০৮০০০-৩০০-৩০০ (টোল ফ্রি) অথবা ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন দিতে পারেন।

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of

Pin It on Pinterest