Follow us

দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে হুয়াওয়ে নোভা থ্রিই

হুয়াওয়ে নোভা থ্রিই

নিজস্ব প্রতিবেদক :: অগ্রিম বুকিং দেয়া ক্রেতাদের হাতে নতুন নোভা থ্রিই তুলে দিলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)। ব্যাপক উচ্ছ্বাস-উদ্দীপনার মধ্য দিয়ে কাঙ্খিত দৃষ্টি-নন্দন ও অধিক কর্মক্ষমতার নোভা থ্রিই গ্রহণ করেছেন সম্মানিত ক্রেতাগণ।

গত ২০ এপ্রিল থেকে অনলাইনে এবং ২৫ এপ্রিল থেকে অফলাইনে অগ্রিম বুকিং চালু করে হুয়াওয়ে। অগ্রিম বুকিংয়ে অভাবনীয় সাড়া পেয়েছে হুয়াওয়ে। বিপুল আগ্রহে লম্বা লাইনে দাড়িয়ে থেকে ক্রেতাগণ তাদের নোভা থ্রিই গ্রহণ করেছেন।
নতুন ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫.৮৪ ইঞ্চির হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে ২.০। ফোনের সামনে আছে ১৬ মেগাপিক্সেলের লাইট ফিউশন পোর্ট্রেট প্রযুক্তির ফ্রন্ট ক্যামেরা এবং পেছনে আছে ১৬+২ মেগাপিক্সেলের ডুয়েল ব্যাক ক্যামেরা। চার জিবি র‌্যাম ও ৬৪ জিবি রমের ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহারের সুযোগ রয়েছে, যা ব্যবহারকারীকে দেবে অসংখ্য গেম, মিউজিক ও ভিডিও রাখার স্বাধীনতা।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর কান্ট্রি ডিরেক্টর অ্যারন বলেন, কর্মক্ষমতার পাশাপাশি এবার আমরা নকশায় বেশি প্রাধান্য দিয়েছি। এরই ধারাবাহিকতায় নোভা থ্রিই তৈরি করা হয়েছে মনোমুগ্ধকর নকশার সমন্বয়ে। স্মার্টফোন ব্যবহারকারীদের সৃষ্টিশীল মনোভাবকে মাথায় রেখেই আমরা নোভা সিরিজের নতুন এই ফোনটি বাংলাদেশের বাজারে নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস হুয়াওয়ে নোভা থ্রিই দেশের বাজারে আলোড়ন সৃষ্টি করবে।

মাত্র ২৭ হাজার ৯৯০ টাকায় হুয়াওয়ে নোভা থ্রিই ক্রয়ের সঙ্গে ক্রেতারা পাবেন বিনামূল্যে ১৪ দিনের মেয়াদে গ্রামীণফোনের ৪ জিবি ইন্টারনেট অফার। এছাড়া মাত্র ৬০০ টাকা পরিশোধ করলে পাওয়া যাবে এক বছরের বদলে দুই বছরের বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুযোগ।

দেশব্যাপি ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং অনুমোদিত মোবাইল আউটলেট থেকে হুয়াওয়ে নোভা থ্রিই ক্রয় করতে পারবেন ক্রেতারা।

(বিডি প্রেস রিলিস/৪ মে ২০১৮/এসএম)


Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of

Pin It on Pinterest