Follow us

ডি-লিংকের অফার

dlink

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বখ্যাত D-Link ব্রান্ড বাংলাদেশের ক্রেতাদের জন্য নিয়ে এসেছে স্পেশাল Autumnঅফার। এই স্পেশাল Autumnঅফার এ D-Link এর পণ্য কিনে ক্রেতারা জিতে নিতে পারেন আকর্ষনীয় সব পুরস্কার। ঢাকা-সিঙ্গাপুর এবং ঢাকা-বালি রির্টান এয়ার টিকেট, সনি ব্রাভিয়া ৪০ইঞ্চি এলইডি টিভি সহ অসংখ্য সব পুরস্কার ক্রেতারা জিতে নিতে পারেন D-Link পন্যের মোড়কে লাগানে স্ক্র্যাচ কার্ড ঘষে। D-Link স্পেশাল Autumn অফারটি ২৫শে সেপ্টেম্বর ২০১৭ তারিখ থেকে রাজধানীর কম্পিউটার মার্কেট সহ দেশব্যাপী এক যোগে শুরু হয়ে তা চলবে আগামী ৩১শে অক্টোবর ২০১৭ ইং পর্যন্ত।
D-Link পন্যের পরিবেশেক ইউসিসি’র তত্বাবধানে আয়োজিত এই স্পেশাল Autumn অফারটিতে মেগা পুরস্কার হিসেবে থাকছে সিঙ্গাপুর রির্টান এয়ার সিকেট, বালি রির্টান এয়ার টিকেট, ৪০ ইঞ্চি SONY এলইডি টিভি, হুয়াওয়ে ১০ইঞ্চি ট্যাব, শাওমী 4x স্মার্ট ফোন, ওয়ান ইয়ার মোবাইল ডাটা প্যাক, হেড ফোন, ব্লুটুথ হেড সেট, পাওয়ার ব্যাংক, ইয়ার বাড ও সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক এর মত নিশ্চিত উপহার।
উল্লেখ্য, ক্রেতাগন D-Link পণ্য ক্রয়ের পর স্ক্র্যাচ কার্ড ও রশিদ প্রদান করে তাৎক্ষনিক পুরস্কার গ্রহন করতে পারবেন, তবে মেগাপুরস্কার গুলো ক্যাম্পেইন শেষে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রদান করা হবে।
বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন করুন www.ucc-bd.com অথবা ফোন করুন: ৮৮০-১৮৩৩৩৩১৬৩২

(বিডি প্রেস রিলিস/০৭অক্টোবর/এসএম)


Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of

Pin It on Pinterest