Follow us

ডিজাইনার কালেকশন ব্ল্যাকের শুভ উদ্বোধন

ডিজাইনার কালেকশন ব্ল্যাক

নিজস্ব প্রতিবেদক :: রাজধানীর গুলশানে পুলিশ প্লাজার লেভেল চারে গত ৩০ এপ্রিল সন্ধ্যায় ডিজাইনার কালেকশন ‘ব্ল্যাক’ এর নতুন শাখা উদ্বোধন করলেন দেশখ্যাত ডিজাইনার ও প্রতিষ্ঠানটির সিইও সায়েদুন্নাহার।

এ সময় উপস্থিত ছিলেন দেশের বিখ্যাত ডিজাইনারসহ চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীবৃন্দ। রুচিশীল ও ফ্যাশন প্রিয় নারী এবং তরুণীদের পোশাক নিয়ে সাজানো হয়েছে শোরুমটি।

উদ্বোধনী অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্যে সায়েদুন্নাহার বলেন, আমার বিশ্বাস ‘ব্ল্যাক’ নারীদের মধ্যে খুব দ্রুত দেশীয় ফ্যাশনে আইডল হিসেবে তার নিজের অবস্থান করে নিবে। বাংলাদেশে তৈরি পোশাকের সুনাম বিশ্বজুড়ে। ফ্যাশনেবল পোশাকেও আমরা কোন অংশে কম নই, ব্ল্যাক তার প্রমাণ। ব্ল্যাক বাংলাদেশের সমসাময়িক ফ্যাশন ব্র্যান্ডগুলো থেকে আলাদা। এখানে সব বয়সী নারীদের জন্য শুধুমাত্র ডিজাইনারদের এক্সক্লুসিভ কালেকশনগুলোই পাওয়া যাবে। এর কারণ, অনেকেই শপিং করতে অতিরিক্ত টাকা খরচ করে ভারতসহ বিভিন্ন দেশে যান। তাদের কথা মাথায় রেখেই ভারতীয় উপমহাদেশের সঙ্গে সঙ্গতি রেখে দেশি সংস্কৃতির সংমিশ্রণে তৈরি ব্ল্যাকের সব পোশাক। বিশেষ করে শাড়ি, থ্রি-পিছ, হিজাব, আবায়া, বোরকা ইত্যাদি দেশীয় ঐতিহ্যবাহী কাপড় দিয়ে আন্তর্জাতিক মানের করে তৈরি। আমরা আশা করছি, খুব দ্রুত দেশের বাইরে আমাদের যাত্রা শুরু করব।

দিনব্যাপী উদ্বোধনী অনুষ্ঠানে গ্রাহক, শুভাকাঙ্ক্ষী, চলচ্চিত্র, টিভি এবং সঙ্গীতাঙ্গনের তারকা শিল্পীবৃন্দের উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশ বিরাজ করে শোরুমটিতে।

(বিডি প্রেস রিলিস/৪ মে ২০১৮/এসএম)


Leave a Reply

Be the First to Comment!

avatar
  Subscribe  
Notify of

Pin It on Pinterest