Follow us

গ্রামীন ইউনিক্লোর পোশাক এখন অনলাইনে

Grameen Uniqlo

নিজস্ব প্রতিবেদক :: উন্নত বিশ্বের মতো বাংলাদেশের কর্মব্যস্ত মানুষেরাও ঘরে বসে পণ্য পাওয়ার সুবিধাকে স্বাগত জানিয়েছে। অনলাইনে শপিংয়ের সুবিধা আর্বিভূত হয়েছে এক ধরনের আশির্বাদ হিসেবে। তারই ধারাবাহিকতায় দেশের জনপ্রিয় পোশাকের ব্র্যান্ড গ্রামীন ইউনিক্লো চালু করতে যাচ্ছে তাদের অনলাইন সেবা। ৯ মার্চ থেকে গ্রামীন ইউনিক্লোর পোশাক www.grameenuniqlo.com এই ঠিকানা থেকে কেনাকাটা করতে পারবেন।

লোকেশন যেখানেই হোক সব ক্রেতাদেরকে সমান বিবেচনা করে গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশের যে কোন স্থানে ৭৫ টাকায় ডেলিভারি করবে যা উদ্বোধন উপলক্ষ্যে প্রথম ৭ দিন ফ্রি ডেলিভারি দেওয়া হবে। দিনে রাতে ২৪ ঘন্টায় যে কোন সময় ক্রেতারা অর্ডার করা যাবে। ফেসবুক থেকেও অর্ডার দেয়া যাবে। অনলাইন শপের উদ্বোধন উপলক্ষ্যে সপ্তাহ ব্যাপি বিভিন্ন পোশাকে দেওয়া হচ্ছে ছাড়।

৯ মার্চ অনলাইন শপের উদ্বোধন উপলক্ষ্যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা ও গায়ক তাহসান খান। এছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক সহ গ্রামীণ ইউনিক্লোর উর্ধ্বতন কর্মকর্তারা।

অনলাইন শপের উদ্বোধন করে তাহসান খান বলেন, গ্রামীণ ইউনিক্লো বাংলাদেশে দ্রুতগতিতে সামাজিক ব্যবসায় সম্প্রসারণ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের প্রতিটি অঞ্চলে পোশাক সরবারহের লক্ষ্যে এই অনলাইন শপের যাত্রা শুরু হচ্ছে। যা গ্রামীণ ইউনিক্লোর পণ্য সাশ্রয়ী মূল্যে দেশের প্রতিটি মানুষের কাছ পৌছে যাবে যা জীবন মানের উন্নয়নে ভূমিকা রাখবে।

গ্রামীণ ইউনিক্লোর ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হক বলেন, দেশের বিভিন্ন স্থানের ক্রেতাদের কাছে থেকে আমরা প্রতিদিনই পণ্যের চাহিদা পেয়ে থাকি। আমরা আনন্দিত যে আমরা এখন থেকে বাংলাদেশের যে কোন স্থানে পোশাক সরবারহ করতে পারবো। এছাড়াও গ্রামীণ ইউনিক্লোর বর্তমানে ১৪ টি শাখা আছে।

গ্রামীন ইউনিক্লো আউটলেট লোকেশন: বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সাইন্সল্যাব মোড়, কাটাবন মোড়, নিউ এলিফ্যান্ট রোড, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রোশপিং মল, যাত্রাবাড়ি শহীদ ফারুক রোড, ওয়ারি র‌্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড এবং সাভার সিটি সেন্টার।

উল্লেখ্য, জাপান তথা এশিয়ার সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড ইউনিক্লো বাংলাদেশে ২০১৩ সাল থেকে গ্রামীন ইউনিক্লো নামে ব্যবসা শুরু করে; ইউনিক্লো প্রতিষ্ঠা থেকেই তিনটি উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে ১. বাংলাদেশের সকল মানুষের মাঝে ব্যতিক্রমি পোশাকের মাধ্যমে আনন্দ ও সন্তুষ্টি প্রদান করা ২. ব্যবসার মাধ্যমে বাংলাদেশের সামাজিক সমস্যাগুলোর সমাধান করা ৩. সামাজিক ব্যবসায় প্রসারের জন্য সকল মুনাফা পুনঃবিনিয়োগ করা। আরও জানতে লগ ইন করুন: http://www.facebook.com/grameenuniqlo এবং www.grameenuniqlo.com.

(বিডি প্রেস রিলিস/১২ মার্চ/এসএম)


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪