Follow us

এসিআই প্রিমিও প্লাস্টিকের ডিলার সম্মেলন

 

নিজস্ব প্রতিবেদক :: সম্প্রতি রাজধানীর তেজগাঁও-তে অবস্থিত এসিআই সেন্টারে অনুষ্ঠিত হয়ে গেলো প্লাস্টিক উৎপাদনকারী প্রতিষ্ঠান এসিআই প্রিমিও প্লাস্টিকের বার্ষিক ডিলার সম্মেলন। মহামারি পরিস্থিতির কারণে এক বছর বিরতির পর এসিআই প্রিমিও প্লাস্টিকস জাতীয় পর্যায়ের ডিলারদের জন্য এ অনুষ্ঠানের আয়োজন করে।

সম্মেলনে মোট ৩৩০ জন ডিলার উপস্থিত ছিলেন এবং তাদের মধ্যে থেকে ২০২০-২০২১ অর্থবছরে কোম্পানিতে অসামান্য অবদানের জন্য শীর্ষ ডিলারদের পুরস্কৃত করা হয়। সম্মেলনে ২০২৫-এর জন্য ভবিষ্যৎ পরিকল্পনা এবং ২০২১-২০২২ অর্থ বছরের কর্ম পরিকল্পনা তুলে ধরা হয়। একই সাথে অনুষ্ঠানে এসিআই প্রিমিও প্লাস্টিক ৬টি নতুন পণ্য প্রদর্শন করে। ডিলাররা প্রিমিও প্লাস্টিকের নতুন খেলনা এবং ফার্নিচারের নতুন ক্যাটাগরি সম্পর্কে জানতে পারে।

প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিকস লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর ড. এফ এইচ আনসারী এবং এসিআই প্রিমিও প্লাস্টিকস লিমিটেড-এর বিজনেস ডিরেক্টর প্রদীপ কুমার পোদ্দারসহ এসিআই প্রিমিও প্লাস্টিকসের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা সম্মেলনে উপস্থিত ছিলেন।

এসিআই প্রিমিও প্লাস্টিক:
এসিআই প্রিমিও প্লাস্টিক, প্রিমিয়াফ্লেক্স প্লাস্টিক লিমিটেড’র (এসিআই লিমিটেডের একটি সহায়ক কোম্পানি) একটি নতুন উদ্যোগ। এসিআই প্রিমিও প্লাস্টিক সবসময় ভোক্তাদের চাহিদাকে প্রাধান্য দিয়ে থাকে। নতুন নতুন পণ্যের উদ্ভাবন এবং আকর্ষণীয় ডিজাইনের মাধ্যমে আমরা ভোক্তাদের জীবনযাত্রার মান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি।

আমরা সর্বাধুনিক প্রযুক্তি এবং সর্বোত্তম মানবসম্পদ ব্যবহারের মাধ্যমে আমাদের পণ্য এবং সেবার গুণগত মান নিশ্চিত করে থাকি। আমাদের অন্যতম পণ্যগুলো হলো- প্লাস্টিকের আসবাবপত্র, খেলনা এবং গৃহস্থালি পণ্য। আমরা বিশ্বাস করি, উন্নতমানের প্রযুক্তি এবং উদ্ভাবনীয় ক্ষমতার উপর আমাদের ক্রমাগত বিনিয়োগ দেশের পাশপাশি বিশ্ব বাজারেও আমাদেরকে প্রিমিয়াম সলিউশন দিতে সক্ষম করে তুলবে।

বিডি প্রেসরিলিস / ১৭ জানুয়ারি ২০২২ /এমএম  


LATEST POSTS
ওয়ালটন পণ্য কিনে ২০ লাখ টাকা পাওয়ার সুযোগ

Posted on অক্টোবর ১৩th, ২০২৪

ক্যানন আউটস্ট্যান্ডিং গ্রোথ অ্যাওয়ার্ড পেলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ১১th, ২০২৪

দক্ষিণ এশিয়া অঞ্চলে ডেলের সেরা পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

Posted on অক্টোবর ৫th, ২০২৪

ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত

Posted on অক্টোবর ৪th, ২০২৪

রূপায়ণ সিটি ও ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেডের মধ্যে চুক্তি স্বাক্ষর

Posted on অক্টোবর ৪th, ২০২৪

এশিয়ার শ্রেষ্ঠ স্যানিটারিওয়্যার প্রস্তুতকারকের স্বীকৃতি পেল রোসা

Posted on অক্টোবর ৪th, ২০২৪

ওয়ালটন নিয়ে এলো সোলার হাইব্রিড আইপিএস

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

শরতের খুশিতে রাঙানো সারা’র পূজা আয়োজন

Posted on অক্টোবর ৩rd, ২০২৪

৪০ হাজার কোটি টাকা পাচারের অভিযোগে উবার-পাঠাওকে নোটিশ

Posted on সেপ্টেম্বর ২৯th, ২০২৪

ঢাকা রিজেন্সির ৬ দিনের ট্যুরিজম ফেস্ট

Posted on সেপ্টেম্বর ২৬th, ২০২৪